[email protected] মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

এশিয়া কাপ ও বিশ্বকাপের জন্য দোয়া চাইলেন সাকিব

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
২২ আগষ্ট ২০২৩, ২১:৫৫

ছবি: সংগৃহীত

কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি ও লঙ্কা প্রিমিয়ার লিগ খেলে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। দুবাই হয়ে সোমবার ঢাকায় ফেরেন বাংলাদেশ অধিনায়ক।

মঙ্গলবার সকালে অবশ্য অনুশীলনে যোগ দেননি তিনি। এদিন উড়ে গিয়েছিলেন বরিশালে একটি সেবা মূলক কাজের উদ্বোধন করতে। সেখানে উপস্থিত ভক্ত-সমর্থকদের কাছে আসাছে এশিয়া কাপ ও বিশ্বকাপের জন্য দোয়া চেয়েছেন এই অলরাউন্ডার। এভাবে বলেছেন, ‘এখন স্বপ্ন বিশ্বকাপ ও এশিয়া কাপ’।

বরিশালে গৌরনদীতে মঙ্গলবার আলহাজ নুর মোহাম্মদ মুন্সী হাসপাতালে বিনা মূল্যে ওষুধ বিতরণ ও রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন সাকিব। এ সময় তাকে দেখতে হাসপাতাল চত্বরে হাজার হাজার ভক্ত ভিড় জমান।

অনুষ্ঠানে সাকিব বরিশালে আসতে পেরে ভালো লাগার কথা জানান, ‘এখানে এসে খুবই ভালো লাগছে। এ রকম তো আসলে মানুষের সঙ্গে ইন্টারেক্ট করার সুযোগ ওভাবে হয় না। একটা মহৎ উদ্যোগের সঙ্গে থাকতে পেরে নিজের খুব ভালো অনুভূতি হচ্ছে। একই সঙ্গে যেহেতু বরিশালে খুব একটা আসা হয় না। ক্রিকেটে ওরকমভাবে আন্তর্জাতিক ম্যাচ যেহেতু হয় না, স্বাভাবিকভাবে আসার সম্ভাবনাটা খুবই কম থাকে। এভাবে আসতে পেরে খুবই ভালো লাগছে।’

আসছে এশিয়া কাপ ও বিশ্বকাপের জন্য সবার দোয়া চেয়ে সাকিব বলেন, ‘আশা করি শুধু বরিশাল না, পুরো বাংলাদেশের সবাই আমাদের সবসময় সমর্থন দেয়। বরিশালবাসীও অনেক বেশি সাপোর্ট করবে। আমরা সামনে যে বিশ্বকাপ ও এশিয়া কাপ আছে ওখানে ভালো করব। বাংলাদেশ ক্রিকেটের জন্য দোয়া করবেন।’ সূত্র: দেশ রূপান্তর

বাংলা গেজেট/বিএম


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর