[email protected] শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

নিজের বিশ্রাম নিয়ে যা বলছেন শরিফুল

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত:
২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৭

ছবি : সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে সবশেষ সিরিজে তিন ফরম্যাটেই খেলেছিলেন শরিফুল ইসলাম। টেস্ট, ওয়ানডে কিংবা টি-টোয়েন্টি সব ফরম্যাটেই সমানতালে দাপিয়ে চলেছেন টাইগার এই পেসার। জাতীয় দলের খেলা শেষেও বসে থাকেননি শরিফুল খেলছেন চলমান ঢাকা প্রিমিয়ার লিগেও (ডিপিএল)।

টানা ম্যাচ খেলার কারণে পেসার হিসেবে বিশ্রামেরও প্রয়োজন রয়েছে শরিফুলের। তবে এই পেসার বলছেন ম্যাচ খেললে ফিটনেস ভালো তাকে। গতকাল মিরপুরে গণমাধ্যমে নিজের বিশ্রাম ইস্যুতে শরিফুল বলেন, ‘স্যার আমাকে বলছিল তুমি যদি বিশ্রাম চাও, তো বিশ্রাম নিতে পারো। আমি বলছিলাম স্যার ঈদের পর যেহেতু খেলা নাই, আরও দুয়েকটা ম্যাচ খেললে হয়তো ফিটনেসটা আরও ভালো থাকবে। তো আমি খেলতে চাই। ইনশাআল্লাহ পরের ম্যাচে চিন্তা আছে আমি যেন বিশ্রাম নিতে পারি।’

বিশ্রামের ব্যাপারে শরিফুল আরো বলেন, যেহেতু খেলতেছি। খেলার মধ্যে থাকলে ভালো। কিছুদিন আগে ভালো কয়েকদিন বিশ্রাম পেয়েছিলাম। তখন আসার পর একটু অন্যরকম লাগতেছিল। আমার মনে হয় অনুশীলনে থাকলে আরও ভালো। আপনারা দেখতে পাচ্ছিলেন অনেক গরম। আমাদের ওভাবেই খেলতে হবে গরমের মধ্যে। যেহেতু খেলাটা চলতেছে। আমরা ওইভাবে চিন্তা করিনি যে এতটা গরম। হয়তো চিন্তা করলে আরেকটু বেশি গরম লাগতো। আমাদের মাইন্ডে ছিল দুই তিন ওভার করে একটু বের হয়ে আবার যাবো।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর