[email protected] মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

আবারও সিরিজ থেকে ছিটকে গেলেন উইলিয়ামসন

এবি

প্রকাশিত:
১৫ জানুয়ারী ২০২৪, ১৩:৪২

ছবি : সংগৃহীত

আগেই জানা ছিল, পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচ খেলবেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। এরপর তৃতীয় ম্যাচে বিশ্রাম নিয়ে শেষ দুই ম্যাচে আবার দলে ফিরবেন তিনি। কিন্তু সেটি আর হতে দিলো না ইনজুরি। হাঁটুর চোট থেকে পুরোপুরি সেরে উঠার আগেই হ্যামিল্টনে সিরিজের দ্বিতীয় ম্যাচে খেলতে নেমে হ্যামস্ট্রিং ইনজুুরিতে পড়েছেন উইলিয়ামসন।

 

যে কারণে পুরো সিরিজ থেকেই ছিটকে গেলেন কিউই অধিনায়ক। আজ সোমবার নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড জানিয়েছেন, সিরিজের আর কোনো ম্যাচেই ফেরার সম্ভাবনা নেই উইলিয়ামসনের। তবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে তাকে দলে পাওয়ার আশা করছেন স্টিড।

 

স্টিড বলেন, ‘আমাদের সন্নিকটে টেস্ট ম্যাচ রয়েছে। আমি মনে করি, অধিক গুরুত্বের সিরিজে আগেই আমরা চেষ্টা করবো তাকে (উইলিয়ামসন) দলে ফেরাতে।’ পাকিস্তানের বিপক্ষে সিরিজের বাকি ম্যাচগুলোতে উইলিয়ামসনের পরিবর্তে দলে ফিরতে পারেন টিম সেইফার্ট। তবে স্টিড জানিয়েছেন, উইকেটরক্ষক ব্যাটার ডেভন কনওয়ের বদলি হিসেবে রাখা হয়েছে। কনওয়ের পরিবর্তে সিরিজে প্রয়োজনে সেইফার্টকে খেলাবেন স্টিড।

 

এদিকে পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে ২-০ তে এগিয়ে গেছে নিউজিল্যান্ড। দ্বিতীয় ম্যাচে খেলতে নেমে ২৬ রানের মাথায় হ্যামস্ট্রিং চোটে পড়ে রিটায়ার্ড হার্ট হয়ে প্যাভিলিয়নে ফিরেছেন উইলিয়াম।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর