[email protected] সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

ইতিহাসের সেরা বিসিবি সভাপতি হবো: সাকিব

এবি

প্রকাশিত:
১৩ জানুয়ারী ২০২৪, ১২:১৩

ছবি : সংগৃহীত

বাংলাদেশের সর্বকালের সেরা ক্রিকেটারদের একজন সাকিব আল হাসান, এ নিয়ে কোনো সন্দেহ নেই। ২০০৬ সালে অভিষেকের পর থেকে দীর্ঘ ১৮ বছরের ক্যারিয়ারে লাল-সবুজ জার্সিতে কুড়িয়েছেন নানান খ্যাতি, গড়েছেন রেকর্ডের রেকর্ড, বরাবরই বিশ্বসেরা অলরাউন্ডার হিসেবে করছেন রাজত্ব। বাইশ গজের বাইরেও ‘হট ফিগার’ দেশের ক্রিকেটের এই পোস্টারবয়। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মধ্য দিয়ে রাজনীতিতে অভিষেক হয়েছে সাকিব আল হাসানের। মাগুরা-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

 

দেশের অন্যতম সেরা এই ক্রীড়া-ব্যক্তিত্বের রাজনীতিতে প্রত্যাবর্তনে অনেকেই ধারণা করেছিলেন, অদূর ভবিষ্যতে ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব পাবেন সাকিব। তবে টাইগারদের পোস্টারবয়ের চাওয়া ভিন্ন। মন্ত্রিত্ব না, বরং দেশের ক্রিকেটের নিয়ন্তা সংস্থা-বিসিবির সভাপতি হতে চান সাকিব। সুযোগ পেলে বিসিবির ইতিহাসের সেরা সভাপতি হতে চান তিনি। শুক্রবার (১২ জানুয়ারি) দুবাইভিত্তিক ফ্র্যাঞ্চাইজি লিগ টি-টেনের দল বাংলা টাইগার্সে প্রকাশিত এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

 

সাকিবের ভাষ্য, সভাপতি হতে পারলে ভালো লাগবে, বাকিটা তো জানি না। আমি বিশ্বাস করি, আমি যখন যাব অবশ্যই বাংলাদেশের ইতিহাসের সেরা সভাপতি হবো। পারি না পারি, সেটা পরের কথা।

 

টাইগার দলপতি যোগ করেন, দেখুন, পাপন ভাই এতো দিনে অনেক কিছু করেছে। স্বাভাবিকভাবেই তার অর্জনগুলোকে ছোট করে দেখার সুযোগ নেই। আর আমার যদি সেরা হওয়ার চিন্তাই না থাকে, তাহলে আমি সেরা কাজটা কীভাবে করব। এমন না যে আমি কাউকে ছোট করছি। আগে যারা দায়িত্বে ছিল, সবাই চমৎকার কাজ করেছেন। তারা কাজ না করলে দেশের ক্রিকেটে এতো উন্নতি হতো না। তাদের অবদানের ফলেই আমরা এতদূর আসতে পেরেছি। আমি যদি আসি, হয়তো অনেক বেশি কাজ করতে পারব। সবকিছু আসলে সময় বলে দেবে।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর