[email protected] বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১

কেরালায় পৌঁছেছে ভারত, সঙ্গে নেই কোহলি

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
২ অক্টোবার ২০২৩, ১৯:২১

ফাইল ছবি

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচে মাঠেই নামতে পারেনি ভারত। ম্যাচটা ভেসে গিয়েছিল বৃষ্টিতে। বিশ্বকাপের আগে ভারতের হাতে ম্যাচ আছে আর একটা। নেদারল্যান্ডসের বিপক্ষে সেই প্রস্তুতি ম্যাচ খেলতে কেরালার থিরুভানান্থাপুরামে পৌঁছেছে ভারতীয় ক্রিকেট দল। তবে দলের এই যাত্রায় সঙ্গে ছিলেন না তারকা ক্রিকেটার বিরাট কোহলি।

ক্রিকবাজ জানাচ্ছে, পারিবারিক কারণে দলের সঙ্গে এই ভেন্যুতে এখনও যোগ দেননি তিনি। আজ সোমবার দলের সঙ্গে যোগ দেবেন তিনি, এমনটাই খবর বেশকিছু ভারতীয় গণমাধ্যমের।

ভারতীয় ক্রিকেট বোর্ডের এক সূত্র জানিয়েছে, ‘পারিবারিক কারণে গৌহাটি থেকে মুম্বাই উড়াল দিয়েছেন বিরাট। তবে শিগগিরই দলের সঙ্গে যোগ দেবেন তিনি।’


ভারতীয় দলের বাকি সদস্যরা অবশ্য রোববার সন্ধ্যায়ই কেরল সিটিতে পৌঁছেছেন, চার্টার্ড বিমানে চার ঘণ্টা যাত্রা করে। আগামীকাল মঙ্গলবার নেদারল্যান্ডসের বিপক্ষে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে ভারত। তবে দলটির প্রথম মাচের মতো এই ম্যাচেও আছে বৃষ্টির সম্ভাবনা।

ভারতীয় দল যখন গতকাল রোববার সন্ধ্যায় কেরালায় প্রবেশ করে, তখনও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছিল। মঙ্গলবারের ওয়ার্মআপ ম্যাচকে সামনে রেখে সোমবার অনুশীলন করার কথা রয়েছে রোহিত শর্মার দলের, তবে সবকিছুই নির্ভর করছে আবহাওয়ার উপর।

এখন পর্যন্ত বিশ্বকাপের তিনটি ওয়ার্মআপ ম্যাচ বৃষ্টিতে ভেসে গেছে। যার মধ্যে দক্ষিণ আফ্রিকা-আফগানিস্তান এবং ভারত-অস্ট্রেলিয়া এই দুইটি পরিত্যক্ত ম্যাচের ভেন্যুই ছিল থিরুভানান্থাপুরাম।

 

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর