[email protected] বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১

৩ সন্তান রেখে প্রেমের টানে বাংলাদেশী নারী ভারতে

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত:
১৫ অক্টোবার ২০২৩, ১৫:০১

সংগৃহিত ছবি

প্রেমের টানে ঘর বাঁধার স্বপ্ন নিয়ে ভারতে গেছেন বাংলাদেশি এক নারী। সেখানে গিয়ে তার মন ভেঙে যায়। যে প্রেমিকের টানে তিনি দেশ ছাড়েন, সেই প্রেমিক নাকি বিবাহিত। অগত্যা প্রেমকাহিনি অসম্পূর্ণ রেখেই ফিরতে হয় এ নারীকে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বাংলাদেশি নারী দিলরুবা শর্মা পর্যটক হিসেবে ভিসা জোগাড় করে ভারতে গিয়েছিলেন। ৩২ বছরের ওই নারীর স্বামী করোনায় মারা যায়। তার তিন সন্তান রয়েছে। কাজ করতেন রূপচর্চা বিশেষজ্ঞ হিসাবে। 

দিলরুবার সঙ্গে অনলাইনে আলাপ হয় উত্তরপ্রদেশের রোশনগড়ের বাসিন্দা আবদুল করিমের। আবদুল পেশায় শেফ। কর্মসূত্রে থাকেন বাহরাইনে। দুজনের মধ্যে অনলাইনে কথা হতো। সেখান থেকেই ঘনিষ্ঠতা। দুজন দুজনের প্রেমে পড়ে যান। দিলরুবা আবদুলের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখতে শুরু করেন।

তিন সন্তানকে নিয়ে পর্যটক ভিসায় ভারতে পাড়ি জমান দিলরুবা। লখনৌতে দেখা করেন প্রেমিকের সঙ্গে। তার পর তার সঙ্গেই যান তার গ্রামের বাড়িতে। কিন্তু সেখানেই হয় বিপত্তি।

প্রেমিকের যে গ্রামে সংসার রয়েছে, দিলরুবার তা জানা ছিল না। সেখানে গেলে আবদুলের স্ত্রী ও  গ্রামবাসীরা তার ওপর চড়াও হন এবং নানা প্রশ্নবাণে তাকে জর্জরিত করেন। গ্রাম ছাড়তে বাধ্য হন ওই নারী।

অগত্যা প্রেমের স্বপ্ন ভুলে আবার দিলরুবা বাংলাদেশে ফিরেছেন। পুলিশ জানিয়েছে, তরুণী পর্যটক হিসাবে ভারতে এসেছিলেন। তার অনুপ্রবেশে বেআইনি কিছু ছিল না।

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর