[email protected] রবিবার, ১৬ই জুন ২০২৪, ১লা আষাঢ় ১৪৩১

বাংলাদেশে আসছে অপো এ৬০

মর্নিং টাইমস ডেস্ক

প্রকাশিত:
৮ মে ২০২৪, ১৩:৪০

ছবি : সংগৃহীত

নিত্যনতুন উদ্ভাবনের এই সময়ে স্মার্টফোন টেকনোলজি ব্র্যান্ড অপো বাংলাদেশে নিয়ে আসতে চলেছে আরেকটি লেটেস্ট স্মার্টফোন। স্মার্টফোন ইন্ডাস্ট্রির নান্দনিকতার ধারণাকে বদলে দিয়ে ব্যবহারকারীদের এক অসাধারণ অভিজ্ঞতা দেবে এই হ্যান্ডসেটট ।

অপো এ৬০-তে থাকবে স্বাচ্ছন্দ্য ও ফ্যাশনের দারুণ সমন্বয়। হ্যান্ডসেটটির স্লিম বডি এর স্টাইলকে নিয়ে গেছে এক অন্য মাত্রায়। আর তাই এতে অনেকটা ফ্ল্যাগশিপ ফোন ব্যবহারের অভিজ্ঞতা প্রত্যাশা করা যেতে পারে। চমৎকার লুকের হ্যান্ডসেটটি হাতে বা পকেটে নেওয়ার জন্যও অত্যন্ত মানানসই।

স্লিম বডির অপো এ৬০-তে আকর্ষণীয় লুকের সাথে থাকবে দারুণ সব ফাংশন। সহজে বহনযোগ্য হ্যান্ডসেটটি বেশ পাতলা ও হালকা হলেও এর স্টাইলে কোনো অংশে কমতি নেই। এর মসৃণ আকার ও গোলাকৃতির কোণাগুলি হাতে রাখার স্বাচ্ছন্দ্যের পাশাপাশি নিশ্চিত করবে দারুণ লুক। অপো এ৬০-তে প্রতিটি স্পর্শই হয়ে উঠবে উপভোগ্য।

অসাধারণ রঙ, উপকরণ ও অপশনের হ্যান্ডসেটটি সহজেই মুগ্ধ করবে আপনাকে। এর একটি ভ্যারিয়েন্টের রং রিপল ব্লু, যা ব্যবহারকারীদের দেবে সমুদ্রের ঢেউয়ের আবহ। আরেকটি ভ্যারিয়েন্টের রং মিডনাইট পার্পল। প্রতিটি রঙই একজন ব্যবহারকারীকে নিজস্ব ব্যক্তিত্ব প্রকাশের সুযোগ দেবে।

সুরক্ষার ক্ষেত্রেও অপো এ৬০ অসাধারণ। কারণ, টেকসই হ্যান্ডসেট হিসেবে এর রয়েছে বিশেষ স্বীকৃতি। বৃষ্টির ফোঁটা বা পুলের পানির ছিটা ফোনটির কোনো ক্ষতি করতে পারবে না। ফলে প্রতিকূল অবস্থায় এটি ব্যবহারের সময়ও আপনি থাকতে পারবেন নিশ্চিন্তে। কোনো তরল পদার্থের ছিটা বা ধূলাবালি ঢোকা নিয়ে ভয়ের কোনো কারণ নেই। ফোনটির বিশেষ ডিজাইন এটিকে সবসময় ব্যবহারের উপযোগী করে তুলেছে।

অ্যান্টি-ড্রপ গ্লাস স্ক্রিন থাকায় ফোনটির ব্যবহারকারীরা ভিউয়িংয়ের দারুণ অভিজ্ঞতা পাবেন। ফলে ফোনটির স্থায়িত্ব ও পারফরমেন্সের মাত্রাও বেড়ে যাবে অনেকটা। এতে ব্যবহৃত ডাবল গ্লাসের পাংচার রেজিস্ট্যান্স ও অ্যান্টি-ড্রপ ক্যাপাসিটি থাকায় অসাবধানতাবশত সেটটি পড়ে গেলেও চিন্তার কিছু নেই।

মিলিটারি-গ্রেড শক রেজিস্ট্যান্স ও উপযুক্ত টেস্টিংয়ের কারণে অপো এ৬০ স্থায়িত্ব ও নির্ভরযোগ্যতায় হয়ে উঠেছে অনন্য। কোনো কম্পনযুক্ত জায়গায়, উঁচুনিচু রাস্তায় বা কোথাও পড়ে গেলেও ফোনটি থাকবে অক্ষত।
টেকসই ও পারফরমেন্সে অনন্য হ্যান্ডসেটটি নিয়ে আপনি শুরু করতে পারেন এক দারুণ যাত্রা। সৌন্দর্য ও স্থায়িত্বের মিশেলে অপো এ৬০-এর সাথে এই যাত্রা হয়ে উঠবে দারুণ উপভোগ্য।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর