[email protected] শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

এবার সিঙ্গাপুর মাতাবেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
৩১ আগষ্ট ২০২৩, ০১:০৬

ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। দেশের পাশাপাশি বিদেশেও রয়েছে তার অনেক ভক্ত। প্রবাসী বাঙালিদের আনন্দ দিতে সম্প্রতি যুক্তরাষ্ট্রে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি।

এবার প্রবাসী বাঙালিদের আনন্দ দিতে সিঙ্গাপুরে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই চিত্রনায়িকা। বিষয়টি নিশ্চিত করেছেন অপু বিশ্বাস নিজেই। আগামী ১ সেপ্টেম্বর সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওয়ানা দিবেন তিনি।


এ প্রসঙ্গে গণমাধ্যমকে অপু বিশ্বাস জানান, আগামী ১ সেপ্টেম্বর সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওয়ানা দিবেন তিনি। সিঙ্গপুরে বাংলাদেশ সোসাইটির উদ্যোগে কনসার্টের আয়োজন করেছেন তারা।

জানা গেছে, আগামী ২ সেপ্টেম্বর সিঙ্গাপুরে কনসার্টে অংশ নিচ্ছেন এ ‘ঢালিউড কুইন’। এতে তার সঙ্গে আরও অংশ নেবেন সংগীতশিল্পী মনির খান, সৈয়দ অমি, আকাশ সেন, চিত্রনায়িকা আঁচল আঁখি, বেলী ও রাহি।

অপু বিশ্বাসকে সর্বশেষ দেখা গেছে ‘লাল শাড়ি’ সিনেমায়। সরকারি অনুদান নিয়ে এটি তিনি নিজেই প্রযোজনা করেছেন। বন্ধন বিশ্বাস পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছিল গত কোরবানির ঈদে। সিনেমাটি দর্শক মহলে বেশ সাড়া ফেলেছে। বর্তমানে অপু বিশ্বাস অভিনীত নতুন বেশ কয়েকটি সিনেমা মুক্তি অপেক্ষা রয়েছে।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর