[email protected] রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

১৮ টাকায় বায়োস্কোপে ‘প্রিয়তমা’ দেখার সুযোগ!

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
২৫ আগষ্ট ২০২৩, ০০:৩৮

ফাইল ছবি

বিনোদনপ্রেমীদের জন্য বছরের সেরা আকর্ষণ – ব্লকবাস্টার চলচ্চিত্র ‘প্রিয়তমা’ এখন দেখা যাবে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম বায়োস্কোপে। বায়োস্কোপের মাধ্যমে দেশের যেকোনো প্রান্ত থেকে চলচ্চিত্রটি উপভোগ করা যাবে, মাত্র ১৮ টাকায়!

তুমুল সাড়া ফেলে দেয়া ‘প্রিয়তমা’ চলচ্চিত্রটি দেখতে দর্শকরা রীতিমতো সিনেমা হলগুলোতে হুমড়ি খেয়ে পড়ছেন। তবে টিকেট সঙ্কট আর পর্যাপ্ত সিনেমা হল না থাকার কারণে অনেক আগ্রহী দর্শক, বিশেষ করে প্রত্যন্ত অঞ্চলের দর্শকরা উপভোগ্য এ সিনেমাটি দেখা থেকে বঞ্চিত হয়েছেন।

বিষয়টি বিবেচনায় নিয়ে, রূপালী পর্দায় মুক্তির মাত্র ৮ সপ্তাহের মধ্যেই সাশ্রয়ী মূল্যে ডিজিটাল মাধ্যমে চলচ্চিত্রটি নিয়ে এসেছে ওটিটি প্ল্যাটফর্ম বায়োস্কোপ। ফলে, দর্শকরা , মাত্র ১৮ টাকায় এখন নিজেদের সুবিধা মতো সময়ে যেকোনো জায়গা থেকে ব্লকবাস্টার হিট ছবিটি দেখতে পারবেন।

ডিজিটাল মাধ্যমে বিনোদনকে সকলের জন্য সহজলভ্য করে তোলার লক্ষ্যে নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অন্যতম অংশীদার গ্রামীণফোন। গ্রামীণফোন বিশ্বাস করে যে স্মার্ট সুযোগ-সুবিধা থেকে কেউ বঞ্চিত হওয়া উচিত নয় এবং সবার -কানেক্টিভিটি এর আওতায় থাকা উচিত। এর ধারাবাহিকতায়, প্রতিষ্ঠানটি দেশের আনাচেকানাচে প্রতিটি অঞ্চলে সর্বসাধারণের জন্য জনপ্রিয় বিনোদনমূলক কন্টেন্ট উপভোগের নানা সুযোগ তৈরি করছে।

এ নিয়ে ‘প্রিয়তমা’ চলচ্চিত্রের পরিচালক হিমেল আশরাফ বলেন, “বায়োস্কোপের সাথে এই পার্টনারশিপ করতে পেরে আমি সত্যিই আনন্দিত। সিনেমা হলে ‘প্রিয়তমা’ ছবিটি যে সাফল্য অর্জন করেছে, আমি এবং আমার সাথে ছবিটি নির্মাণের পেছনে জড়িত সকল কলা-কুশলী তাতে গর্বিত। আশা করছি ওটিটি প্ল্যাটফর্মেও ছবিটিকে দর্শকরা একই উৎসাহের সাথে উপভোগ করবেন।”

“বিনোদনমূলক কনটেন্টকে সর্বসাধারণের কাছাকাছি সহজে পৌঁছে দেয়ার লক্ষ্যে গ্রামীণফোন নিরলস কাজ করে চলেছে। বায়োস্কোপ কেবল একটি স্ট্রিমিং প্ল্যাটফর্মই নয়, বরং ‘প্রিয়তমা’র মত চলচ্চিত্রগুলোকে দর্শকদের যেকোনো সময়, যেকোনো জায়গায় উপভোগ করার ক্ষেত্রেও প্ল্যাটফর্মটি যুগান্তকারী ভূমিকা রাখছে; পাশাপাশি, দর্শকদের বিনোদনের চাহিদা পূরণে এটি নতুন মাত্রা যুক্ত করছে।

ভবিষ্যতে এমন নতুন নতুন কনটেন্টের মাধ্যমে আমরা আমাদের প্ল্যাটফর্মকে আরো সমৃদ্ধ করে তুলতে চাই, যা গ্রাহকসন্তুষ্টি বৃদ্ধিতেও ভূমিকা রাখবে, বলেন গ্রামীণফোনের চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম।

‘প্রিয়তমা’ চলচ্চিত্রটি উপভোগ করা এখন আরও সহজ। বায়োস্কোপ ওয়েব, বায়োস্কোপ অ্যাপ কিংবা বায়োস্কোপ অ্যান্ড্রয়েড টিভি অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীরা সহজেই মাত্র ১৮ টাকায় ১৫ দিনের জন্য প্ল্যাটফর্মটির কন্টেন্ট উপভোগ করতে পারবেন।

মোবাইল ব্যালেন্স, ক্রেডিট কার্ড বা এমএফএস (মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস) এর মাধ্যমে এর মূল্য পরিশোধ করা যাবে। এছাড়াও, গ্রামীণফোনের গ্রাহকরা মাত্র ১৮ টাকা রিচার্জের মাধ্যমেও ৪০টি এসএমএস সুবিধাসহ ২ দিন মেয়াদে সেবাটি ক্রয় করা যাবে।

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর