[email protected] রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

পাবনায় শুরু হয়ে নিউইয়র্কে শেষ ‘রাজকুমার’

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
২৪ নভেম্বার ২০২৩, ০৮:০৪

সংগৃহিত ছবি

‘প্রিয়তমা’ সিনেমার সাফল্যের পর শাকিব খান, প্রযোজক আশরাদ আদনান এবং পরিচালক হিমেল আশরাফকে ‘ত্রয়ী জুটি’ আখ্যা পেয়েছেন। এই ত্রয়ীর যৌথ প্রচেষ্টাতেই নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। 

গেল বছরের শুরুর দিকে ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দিয়েছিলেন শাকিব খান। মার্কিনমূলুকে সেখানকার নায়িকা কুটনি কফিকে নিয়ে আড়ম্বপূর্ণ আয়োজনে মহরতও হয়। এরপর রাজকুমারের পরিচালক হিমেল আশরাফকে নিয়ে ‘প্রিয়তমা’হয়, তা মুক্তি পেয়ে  ব্লকবাস্টার হিটও হয়।

রায়হান রাফিকে নিয়ে নতুন সিনেমার খবর আসে, অনন্য মামুনের ‘দরদ’এরও শুটিং শুরু করেন। হয়নি কেবল ‘রাজকুমার’। স্বভাবতই প্রশ্ন উঠে রাজকুমার হবে তো? নাকি ঘোষণাতেই শেষ সিনেমাটির অস্তিত্ব!

শাকিব খান ইস্যুতে নিন্দুকেরা একটু বেশিই সচেতন, ব্যক্তিগত ইস্যুকে সামনে এনে অভিনেতা শাকিবের  ঘোষিত সিনেমার যে আর হচ্ছে না এটা নিয়েও কথা বলতে ছাড়েননি। বরাবরের মত চুপ থেকেছেন এই নায়ক। কেবল সামনে থাকা কাজটিই করে গেছেন।

রাজকুমার ইস্যুতেও চুপ শাকিব। উত্তরাটা তিনি কাজ দিয়েই দিতে চেয়েছেন হয়তো।  দিলেনও তাই। জানালেন রাজকুমার সিনেমার শুটিং শুরুর দিনক্ষণ। অবশ্য শাকিবের মুখ থেকে সে দিনক্ষণ আসেনি। এসেছে প্রযোজক ও পরিচালকের বরাতে। 

প্রযোজকের কথার সঙ্গে সুর মিলিয়ে একই কথা বললেন পরিচালক হিমেল আশরাফ। জানালেন, পাবনাতে শুরু হবে রাজকুমারের শুটিং। সেটা আগামী ১০ ডিসেম্বর। শেষ হবে আমেরিকায়। আপাতত শুটিং শুরুর প্রস্তুতি চলছে।’

‘প্রিয়তমা’ সিনেমার ‘সাফল্যের’ পর শাকিব খান, প্রযোজক আশরাদ আদনান এবং পরিচালক হিমেল আশরাফ ‘ত্রয়ী জুটি’র আখ্যা পেয়েছেন। এই ত্রয়ীর যৌথ প্রচেষ্টাতেই রাজকুমার মুক্তি পাবে আগামী ঈদুল ফিতরে। 

‘রাজকুমার’ সিনেমার ঘোষণা অবশ্য এসেছিল গেল বছরের মার্চে।  শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করবেন নির্মাতা হিমেল আশরাফ, এমন ঘোষণা দিয়ে নিউ ইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার ম্যারিনা কনভেনশন হলে মহরত হয়েছিল।

তখন সিনেমার নায়িকা হিসেবে আমেরিকান অভিনেত্রী ও মডেল কোর্টনি কফিকে পরিচয় করিয়ে দেওয়া হয়। সে সময় পরিচালক হিমেল আশরাফ বলেছিলেন, তিনি মনে করেন ‘রাজকুমার’ সিনেমার জন্য আমেরিকার এই অভিনেত্রীকে নির্বাচন করার সিদ্ধান্ত তার ভুল ছিল না।

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর