[email protected] সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

আমি ছিলাম সুপারস্টার, শাকিব খান না

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
১৬ নভেম্বার ২০২৩, ১৭:৩৯

ফাইল ছবি

জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমার একটি বক্তব্য সম্প্রতি বেশ আলোচনার জন্ম দেয়। তিনি এক সাক্ষাৎকারে ঢালিউডের শুরু থেকে এ পর্যন্ত সুপারস্টার কারা সেই তালিকা প্রকাশ করেন।

সেখানে নাম আসে নায়করাজ রাজ্জাক থেকে শুরু করে নায়ক জসিম, রুবেল ও সালমান শাহর। নায়িকাদের মধ্যে তিনি উল্লেখ করেন শাবানা, ববিতা, কবরী, মৌসুমী ও শাবনূরের নাম। তিনি এও বলেন যে, তার চোখে সর্বশেষ সুপারস্টার ছিলেন নায়ক মান্না।

এরপরই অনেকে তার এই মন্তব্যকে ব্যক্তিগত ও পক্ষপাতদুষ্ট মনে করেন। অনেকেই আলমগীর, সোহেল রানা থেকে শুরু ইলিয়াস কাঞ্চনের নাম বাদ দেওয়ায় পূর্ণিমার সমালোচনা করেন। তবে পূর্ণিমা সবচেয়ে বেশি নেতিবাচক মন্তব্যের শিকার হন বর্তমান সময়ে ঢালিউডের নম্বর ওয়ান হিরো শাকিব খানকে সুপারস্টার তকমা না দেওয়ায়।

অবশেষে আরেকটি সাক্ষাৎকারে পূর্ণিমা এ বিষয়টি খোলাশা করেছেন। তিনি বলেন, ‘আমি যাদের নাম বলেছি সেটি কোন পক্ষপাত থেকে নয়। আর শাকিব খানের নাম বলিনি কারণ, আমি যে সময় পর্যন্ত নিয়মিত কাজ করেছি তখন পর্যন্ত কারা সুপারস্টার সেই নামগুলোই বলেছি। আমি যখন নিয়মিত কাজ করেছি তখন মান্না ভাই ছিলেন সুপারস্টার, আমি ছিলাম সুপারস্টার। আমাদের সিনেমা তখন সুপারহিট হতো, শাকিব খান তখনো হিট হয়নি। আমি কাজে অনিয়মিত হওয়ার পর শাকিব খান সুপারহিট হয়েছে।’

পূর্ণিমার এই সাক্ষাৎকার প্রকাশের পর অবশ্য অনেকেই তার যুক্তি বুঝতে পেরেছেন। কিন্তু এখনো শাকিবের অনেক অন্ধভক্ত পূর্ণিমার যুক্তি মেনে নিতে নারাজ। তাদের ধারনা, পূর্ণিমাকে শাকিব খান তার সিনেমায় কাস্ট করেন না বলেই ক্ষোভ থেকে তিনি শাকিব খানের নাম সুপারস্টারের তালিকা থেকে বাদ দিয়েছেন।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর