[email protected] শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

ফের বিয়ে করলেন অপু বিশ্বাস?

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
১৪ আগষ্ট ২০২৩, ০০:১৯

ছবি: সংগৃহীত

ফের এক হচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস। বেশ কিছুদিন ধরেই গুঞ্জনটি ঢালিউডের বাতাসে ওড়াউড়ি করছে। এছাড়া অভিনেত্রীও এ নিয়ে সংবাদমাধ্যমকে জানিয়েছেন সম্ভাবনার কথা। এরইমধ্যে হঠাৎ তার ফেসবুক জানাল বিয়ে করেছেন অপু বিশ্বাস।

আজ রোববার অপুর ফেসবুকে হঠাৎ দেখা যায়, অপু তার রিলেশনশীপ স্ট্যাটাস বদলে গট ম্যারেড লিখেছেন। এ খবর দেখে নড়ে চড়ে বসেন সবাই। কবে কখন কাকে বিয়ে করলেন অভিনেত্রী তাই নিয়ে চলে বিস্তর আলোচনা।

তবে বেশিক্ষণ এ আলোচনা গুঞ্জন চলতে পারেনি। মিনিট পাঁচেক পর স্ট্যাটাসটি ডিলিটের মাধ্যমে গুননে লাগাম টানা হয়। তবে হ্যাকারদের কব্লে অপুর আইডি। বিষয়টি জানতে অভনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে সংবাদমাধ্যমকে তিনি জানান, গট ম্যারেড স্ট্যাটাসটি একটি ভুলের ফসল।

তিনি বলেন, ‘হ্যাক হয়নি। আমি নিজেই এই অঘটন ঘটিয়েছি! ইনফো চেক করতে গিয়ে ভুলে এটা হয়েছে। দ্রুতই সরিয়ে নিয়েছি। এর জন্য আমি সবার প্রতি দুঃখিত।’

এবার ঈদে মুক্তি পেয়েছে অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’। তাতশিল্প নিয়ে গড়ে উঠেছে চলচ্চিত্রটির গল্প। এখানে সাইমনকে দেখা গেছে রাজু নামের একজন তাত শ্রমিকের চরিত্রে। অপু বিশ্বাস তার বিপরীতে অভিনয় করেছেন শ্রাবণী হয়ে। এটি পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর