[email protected] রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

শাকিবকে পেয়ে জড়িয়ে ধরলেন শুভ

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
২৪ অক্টোবার ২০২৩, ১৮:৩১

ছবি: সংগৃহীত

শাকিব খান ও আরিফিন শুভ। দু’জনেই ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ দুই নায়ক। একইদিনে যাচ্ছিলেন ভারতে। সে উদ্দেশেই মঙ্গলবার সকালে উপস্থিত ছিলেন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। সেখানেই দেখা হয়ে গেল একে অন্যের সাথে।

বিমানবন্দরে শাকিবকে পেয়েই জরিয়ে ধরেন শুভ। একসঙ্গে ছবিও তোলেন। এরপর গল্পে মেতে ওঠেন দু’জনেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই দুই তারকার দেখা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তারা নিজেই।

শাকিব খান শুভর সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, ‘দরদ সিনেমার শুটিংয়ে যাচ্ছি ইন্ডিয়া। ঢাকা এয়ারপোর্টে হঠাৎ দেখা আরিফিন শুভর সঙ্গে। তার গন্তব্য ‘মুজিব; একটি জাতির রূপকার’ সিনেমার ভারতে মুক্তি। লাউঞ্জ গল্পে উঠে এলো মুজিব সিনেমা নিয়ে তার স্ট্রাগল, তার ত্যাগ, পরিশ্রম ও অধ্যবসায়। শোনালো স্বপ্নের কথাও। ওর চোখে চকচক করছিল উচ্ছ্বাস। আমি সত্যিই তোমাকে নিয়ে অনেক বেশি গর্বিত শুভ। অনেক শুভকামনা।’

অন্যদিকে,শাকিব খানের সঙ্গে ছবি পোস্ট করে শুভ লেখেন, ‘রাজা বাদশা ব্যাপার সেপার আর কি’

জানা যায়, আগামী ২৭ অক্টোবর থেকে ভারতের বেনারসে শুরু হবে ‘দরদ’ সিনেমার শুটিং। শুটিংয়ে অংশ নিতেই আজ মঙ্গলবার সকালের একটি ফ্লাইটে মুম্বাইয়ের উদ্দেশে রওনা হলেন শাকিব খান।

অন্যদিকে আগামীকাল ২৫ অক্টোবর মুম্বাইতে ‘মুজিব’ সিনেমার বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হবে এরপর ২৭ অক্টোবর ভারতে মুক্তি পাবে। প্রদর্শনীতে অংশ নেওয়া ও প্রচারণার জন্য মুম্বাই যাচ্ছেন আরিফিন শুভও।

‘দরদ’ সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন বলিউডের অভিনেত্রী সোনাল চৌহান। বাংলাদেশ থেকেও অভিনয় করবেন বেশ কয়েকজন অভিনেতা। তারা হচ্ছেন, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেব প্রমুখ। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এটি বাংলা, হিন্দি, তামিল, মালয়ালাম—এই চার ভাষায় নির্মাণের কথা আছে।

 

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর