[email protected] মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

রাবির সাংবাদিকতা বিভাগে শর্টফিল্ম প্রদর্শনী

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
৬ অক্টোবার ২০২৩, ১৭:৩১

ছবি: সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শর্টফিল্ম প্রদর্শনী হয়েছে। বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের আয়োজনে রবীন্দ্রনাথ ঠাকুর একাডেমিক ভবনে বিকেল ৩টায় প্রদর্শনী শুরু হয়। এসময় বিভাগের শিক্ষার্থীদের তৈরি ৩২টি শর্টফিল্ম প্রদর্শিত হয়েছে।

প্রদর্শনীতে নৌকাডুবি, আটটা বাজে দেরি করিস না, প্রত্যাবর্তন, Live Your Life, Help Hack, Suffering, সাদাবেলা, বাঘবন্দি, Grandmaster, অন্ত্যেষ্টিসহ আরও ২২টি শর্টফিল্ম প্রদর্শিত হয়।

প্রদর্শনীতে বিভাগের ভারপ্রাপ্ত সভাপতি সহযোগী অধ্যাপক কাজী মামুন হায়দারসহ অন্যান্য শিক্ষক ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

৩২তম ব্যাচের নবীন শিক্ষার্থী শাহ পরান জানান, বিভাগের সিনিয়রদের নির্মিত এ ধরনের ফিল্ম প্রদর্শনী আমাদের জন্য খুবই অনুপ্রেরণার। এমন কাজের ধারা অব্যাহত থাকলে আমরা অনেক কিছু শিখতে পারবো।

বিভাগের শিক্ষার্থী ও নির্মাতা মেহেদী হাসান নূর বলেন, এই প্রদর্শনীতে বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীদের নির্মিত শর্টফিল্ম দেখানো হয়। টানা ১০ ঘণ্টা বৃষ্টি ও জলাবদ্ধতা উপেক্ষা করে শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ছিল। সব মিলিয়ে উপভোগ্য সময় কেটেছে।

 

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর