[email protected] শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

শাকিব খানের নায়িকা হচ্ছেন বলিউডের সোনাল চৌহান

চাকরি ডেস্ক

প্রকাশিত:
৬ অক্টোবার ২০২৩, ১৫:৪৬

শাকিব খান ও সোনাল চৌহান

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে শাকিব খানের নায়িকা হচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাল চৌহান। সিনেমাটি পরিচালনা করবেন অনন্য মামুন।

শাকিব খানকে নিয়ে ‘দরদ’ সিনেমার ঘোষণা আগেই দিয়েছেন পরিচালক অনন্য মামুন। প্রথমে সিনেমায় তার বিপরীতে বলিউডের বেশ কয়েকজন নায়িকার নাম শোনা গেলেও অবশেষে শাকিব খানের নায়িকা হচ্ছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান।

সোনাল চৌহানের চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছে ভারত অংশের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ। বাংলাদেশের পাশাপাশি প্রযোজনার সঙ্গে জড়িত আছে ভারতের প্রযোজনা সংস্থা ‘এসকে মুভিজ’ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ।’

‘দরদ’ সিনেমাটি শাকিব খান অভিনীত প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা। এর আগে পরিচালক অনন্য মামুন ‘নবাব এলএলবি’ নামের সিনেমা শাকিব খানকে নিয়ে নির্মাণ করেছেন।

দরদ নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না নির্মাতা। তবে সূত্র জানাচ্ছে, অক্টোবর থেকে ভারতে সিনেমাটির শুটিং শুরু হবে। ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’ মুক্তির পর ‘দরদ’ দিয়ে চলতি মাসের মাঝামাঝি শুটিংয়ে ফিরছেন শাকিব খান। অপরদিকে ২০০৮ সালে ইমরান হাশমির বিপরীতে ‘জান্নাত’ ছবির মধ্যে দিয়ে বলিউডে অভিষেক হয় সোনালের। এরপর তেলুগু, কন্নড় ও তামিল ভাষার বেশকিছু সিনেমায় অভিনয় করেন তিনি। সূত্র: কালের কণ্ঠ

বাংলা গেজেট/বিএম


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর