[email protected] শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

শেখ হাসিনার উদ্যোগ বলে শেষ করা যাবে না: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:
২২ অক্টোবার ২০২৩, ১৯:২৮

ছবি: সংগৃহীত

শেখ হাসিনার উদ্যোগ বলে শেষ করা যাবে না বলে মন্তব্য করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহ্রিয়ার আলম, এমপি বলেছেন, জনগণের সার্বিক উন্নয়নের জন্য শেখ হাসিনা সরকারের যত উদ্যোগ তা বলে শেষ করা যাবে না- এগুলোর সঙ্গে তাল রাখাও অনেক মুশকিল। কারণ তিনি সবসময়ই দেশকে নিয়ে ভাবেন, দেশের মানুষের প্রয়োজনে নিত্য নতুন উদ্যোগ গ্রহণ করেন।

রোববার (২২ অক্টোবর) দুপুরে রাজশাহীর চারঘাট উপজেলার বনকিশোর উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার প্রশংসা করে তিনি বলেন, দেশের মানুষ যাতে ভালো থাকে, সুখে থাকে, সেজন্য আমরা সব করব। দেশে এত উন্নয়ন হচ্ছেÑ এ সব শুধু শেখ হাসিনার একার কৃতিত্ব বলে তিনি উল্লেখ করেন।

শিক্ষকদের উদ্দেশে এ সময় পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, বিদ্যালয় থেকে আমাদের একটাই প্রত্যশা- শিক্ষার্থীরা যেন মানুষের মতো মানুষ হয়। তারা যেন মাদকাসক্তিতে আশক্ত না হয়, কোনো খারাপ কাজে লিপ্ত না হয়। খেলাধুলায়, সংস্কৃতিতে, মননে, শিক্ষায় তারা যেন মানুুষের মতো মানুষ হয়, শ্রেষ্ঠ হয়, উন্নত হয়।

উল্লেখ্য, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রকল্পের আওতায় তিন কোটি টাকা ব্যয়ে চারতলা ভবনটি নির্মাণ করা হয়। প্রতিষ্ঠানে মোট শিক্ষার্থী তিনশত জন।

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর