[email protected] সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট, হল ছাড়ার নির্দেশ

মর্নিং টাইমস

প্রকাশিত:
২৫ এপ্রিল ২০২৪, ১৯:১৪

ছবি সংগৃহীত

অনির্দিষ্টকালের জন্য চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়- চুয়েট বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। ছাত্রদেরকে বৃহস্পতিবার বিকাল ৫টার মধ্যে এবং ছাত্রীদেরকে আগামীকাল শুক্রবার সকাল ৯টার মধ্যে হল ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে। আজ চুয়েট উপাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত ১৫১ তম একাডেমিক কাউন্সিলের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

চুয়েট রেজিস্ট্রোর অধ্যাপক ড. শেখ মোহাম্মদ হুমায়ুন কবির জানান, গত ২২ এপ্রিল মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুইজন মেধাবী ছাত্রের অকাল মৃত্যুতে উদ্ভুত পরিস্থিতির কারণে কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নিয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের সভার সিদ্ধান্তক্রমে অনির্দিষ্টকালের জন্য বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়।

শিক্ষার্থীদের ক্যাম্পাস ত্যাগের সুবিধার্থে বিশ্ববিদ্যালয়ের বাস ক্যাম্পাস থেকে শহর গমনাগমন করার সুবিধা রাখা হয়েছে। সোমবার বিকেলে কাপ্তাই সড়কে শাহ আমানত পরিবহনের একটি বেপরোয়া যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই শিক্ষার্থীর মৃত্যু হয়, আহত হয় আরো এক শিক্ষার্থী।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর