[email protected] রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

রাবির 'বি' ইউনিটের বিষয়ভিত্তিক দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ

রাবি প্রতিনিধি

প্রকাশিত:
১০ আগষ্ট ২০২৩, ০১:৩৮

রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথমবর্ষের ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের বিষয়ভিত্তিক দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ করা হয়েছে।

বুধবার (৯ আগস্ট) বিকেলে বিশ্ববিদ্যালয়ের বিবিএ প্রথমবর্ষের ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের চিফ কো-অর্ডিনেটর ও বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মো. ফরিদুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিজনেস স্টাডিজ অনুষদ ও আইবিএ (ইউনিট 'বি') বিবিএ প্রথমবর্ষ ভর্তি পরীক্ষা ২০২২-২৩ শিক্ষাবর্ষে বাণিজ্য, অ-বাণিজ্য গ্রুপ ও পোষ্য কোটায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের মেধা তালিকার ভর্তি কার্যক্রম শেষে আসন শূন্য থাকায় অপেক্ষমান তালিকা থেকে মেধাক্রম অনুসারে বিভাগের শূণ্য আসনের বিপরীতে ভর্তির জন্য দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ করা হলো।

এতে আরো জানানো হয়েছে, নির্বাচিত ছাত্র-ছাত্রীদের আগামী ১৩ ও ১৪ আগস্ট সকাল ১০টা থেকে দুপুর ২টার মধ্যে সাক্ষাৎকারে অংশগ্রহণ করতে হবে। ছাত্র-ছাত্রীরা উপর্যুক্ত তারিখে সকাল ৯টায় রবীন্দ্রনাথ ঠাকুর অ্যাকাডেমিক ভবনের শিক্ষক লাউঞ্জ, কক্ষ নং ২০৮-এ উপস্থিত হয়ে সাক্ষাৎকার প্রদানের নির্ধারিত স্থান সম্পর্কে অবহিত হতে পারবে।

সাক্ষাৎকার শেষে ১৩ থেকে ১৭ আগস্টের মধ্যে অনলাইনে (http://admission.ru.ac.bd) ভর্তি ফরম পূরণ করতে হবে। ভর্তি ফরমের তিন কপি প্রিন্ট করে অফিস চালাকালীন সময়ের মধ্যে বিজনেস স্টাডিজ অনুষদ অফিসে (ডীনস্ কমপ্লেক্স, তৃতীয় তলা, রুম নং ৩১৪) এসে ভর্তির পরবর্তী কার্যক্রম সম্পন্ন করতে হবে।

নির্ধারিত সময়ের মধ্যে ভর্তির সকল প্রক্রিয়া সম্পন্ন করতে না পারলে পরবর্তীতে ভর্তির আর কোনো সুযোগ থাকবে না। কোনো ভর্তিচ্ছু যদি ভর্তিকৃত বিভাগেই থাকতে চান তাকে অনলাইনে ভর্তির ওয়েবপেজে লগ-ইন করে ১৭ আগস্ট বিকাল ৪টার মধ্যে অটো মাইগ্রেশন বন্ধের (Stop automigration) অপশন বেছে নিতে হবে।

আসন ফাঁকা থাকা সাপেক্ষে মেধাক্রম অনুসারে পরবর্তী তালিকা ২০ আগস্টে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (http://admission.ru.ac.bd) প্রকাশ করা হবে।

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর