[email protected] শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

আমরা বিপুল ভোটে বিজয়ী হবো: বাহাউদ্দিন নাছিম

এবি

প্রকাশিত:
৭ জানুয়ারী ২০২৪, ১০:৫৭

ছবি : সংগৃহীত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন , শেখ হাসিনার অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে আওয়ামী লীগ নিশ্চয়ই বিপুল ভোটে বিজয়ী হবে । রোববার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে আবুজর গিফারী কলেজ ভোটকেন্দ্র পরিদর্শনে গিয়ে এ কথা বলেন তিনি।

 

সকাল থেকেই ঢাকা-৮ আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখেন। আবুজর গিফারী কলেজ কেন্দ্র পরিদর্শনের পর তিনি সবার সঙ্গে কুশল বিনিময় করেন। ভোটারদের খোঁজখবর নেন। এরপর বুথগুলো ঘুরে দেখেন। সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং এজেন্টদের সঙ্গে কথা বলে ভোটের পরিবেশ সম্পর্কে জানতে চান।

 

পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাহাউদ্দিন নাছিম বলেন, সকাল থেকেই বিভিন্ন কেন্দ্রে ঘুরছি। অনেক বয়স্করা এসেছেন। তরুণদের আগ্রহ বেশি। তারা বলছেন, জীবনের প্রথম ভোট দিলাম। মানুষের আগ্রহ সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে। দুর্নীতিকে না বলাই তাদের এই ভোট। আওয়ামী লীগ ঐতিহ্যবাহী দল। গত ১৫ বছরের উপহার উন্নয়ন ও সমৃদ্ধি। শেখ হাসিনার অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে আমরা নিশ্চয়ই বিপুল ভোটে বিজয়ী হবো।

 

বিএনপির আন্দেলনে বিএনপি নেই মন্তব্য করে তিনি বলেন, বিএনপি গণতন্ত্রে বিশ্বাসী নয়। ১৫ বছরের আন্দোলন সন্ত্রাস নৈরাজ্যের। তাদের আন্দোলনে জনগণ নেই। এজন্য তারা জনগণকে ভয় পায়। তাই নির্বাচনে অংশ নেয় না। বাংলাদেশের মানুষ শান্তিতে থাকতে চায়। তারা বিশ্বাস করে শেখ হাসিনার নেতৃত্বেই উন্নয়ন হয়।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর