[email protected] মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

২০১৮ সালে বিএনপি বিশ্বাস করেছিল, এবার আমি বিশ্বাস করছি

মর্নিং টাইমস

প্রকাশিত:
৭ ডিসেম্বার ২০২৩, ১৭:২৭

ছবি সংগৃহীত

২০১৮ সালেও জোট ছেড়ে নির্বাচনে আমাকে অফার করা হয়েছিল, তা গ্রহণ করিনি। তবে আমি হেরেছি। ২০২৩ সালের ভোট সুষ্ঠু হবে বলে প্রধানমন্ত্রী ও নির্বাচন কমিশন প্রতিশ্রুতি দিচ্ছে, এটার ওপর আমি আস্থা রাখছি। ২০১৮ সালে বিএনপি বিশ্বাস করেছিল, এবার আমি বিশ্বাস করছি।

 

তিনি বলেন, সচেতনভাবে ও ঠাণ্ডা মাথায় চিন্তা করে নির্বাচনে যাওয়ার জন্য ঘোষণা দিয়েছি। নির্বাচনে আসার আগে আমার পার্টির বিভিন্ন সিনিয়র নেতাদের সঙ্গে বসে আলোচনা করেছি। তাদের সম্মতিতে আমার দলসহ নির্বাচনে যাচ্ছি। এরই পরিপ্রেক্ষিতে ২২ নভেম্বর নির্বাচনে যাওয়ার ঘোষণা দিয়েছি।

 

কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয় হলো আমাকে লাখ লাখ ব্যক্তি সমালোচনা করেছেন। আমাকে বিদ্রূপ করেছেন। আমাকে হুমকি দিয়েছেন। শুধু আমাকে নয়, আমার দলের সবাইকে বিদ্রূপ করছে। আমার শুভাকাঙ্ক্ষীরা আমাদের যত গালাগাল করেছে, মনে হয় না এই শুভাকাঙ্ক্ষীরা এত গালাগাল আওয়ামী লীগকে করেছে। এই রহস্য আমার কাছে জানা নেই।

 

তিনি আরও যোগ করেন, এ ঘটনার মাধ্যমে বাংলাদেশ কল্যাণ পার্টির নাম প্রতিটি গ্রাম-ওয়ার্ডে পৌঁছে গেছে। এ জন্য সমালোচনাকারীদের ধন্যবাদ জানাতে চাই ।

 

প্রসঙ্গত. দীর্ঘদিন ধরে তত্ত্বাবধায়ক সরকারের জন্য আন্দোলন করে আসা বাংলাদেশ কল্যাণ পার্টি আগামী জাতীয় সংসদ নির্বাচনে ২২ নভেম্বর জোটগতভাবে অংশ নেওয়ার ঘোষণা দেয়। তিনটি রাজনৈতিক দলের সমন্বয়ে গঠিত ‘যুক্তফ্রন্ট’ নামের নতুন জোট নিয়ে অংশগ্রহণ করবে তারা।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর