[email protected] মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

রাবি ভবন থেকে ককটেলসদৃশ বস্তু উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:
২৭ নভেম্বার ২০২৩, ০৬:৫৮

ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কৃষি অনুষদ ভবন থেকে ককটেলসদৃশ দুটি বস্তু উদ্ধার করা হয়েছে। রোববার রাত ৮টা ৪৫ মিনিটে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা বস্তু দুটি উদ্ধার করে পরীক্ষা করতে নিয়ে যান।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদ ভবনের সিঁড়িতে শিক্ষার্থীরা ককটেলের মতো দুইটি বস্তু দেখতে পান। পরে তারা প্রক্টরকে বিষয়টি জানান।

পরে দু’জন সহকারী প্রক্টর এবং চন্দ্রিমা থানার একটি ইউনিট ঘটনাস্থলে যান। আরএমপির বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা বস্তু দুইটি উদ্ধার করে পরীক্ষা করতে নিয়ে যান।

কৃষি অনুষদ ভবনের নিরাপত্তা প্রহরী রাসেল হাসান মনি বলেন, কে বা কারা বস্তু দুটি রেখে গেছে তা আমি জানি না।‌ কৃষি অনুষদের সিঁড়িতে শিক্ষার্থীরা প্রথমে ককটেলসদৃশ বস্তু দুটি দেখতে পান। পরে তারা প্রক্টর দপ্তরকে জানান। 

নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, তথ্যটি জানতে পেরে আমরা ঘটনাস্থলে যাই। পরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বোম্ব ডিসপোজাল ইউনিটের এক্সপার্টরা গিয়ে সেগুলো উদ্ধার করে পরীক্ষা করতে নিয়ে যায়। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আসাবুল হক বলেন, কে বা কারা এর সঙ্গে জড়িত সেটা সিসি ক্যামেরার ফুটেজ দেখে চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে।

বিষয়টি জানতে পেরে প্রথমে আইনশৃঙ্খলা বাহিনীকে জানানো হয়। পরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বোম্ব ডিসপোজাল ইউনিট ককটেলসদৃশ দুটি বস্তু উদ্ধার করেন। 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর